May 20, 2024, 6:42 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

এই সময়ে ঐন্দ্রিলা

এই সময়ে ঐন্দ্রিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কয়েকবছর বিরতি শেষে গতবছর অভিনয়ে ফিরে বেশ আলোচনায় আসেন ঐন্দ্রিলা। গতবছর তিনি শুরুতেই এই সময়ের জনপ্রিয় অভিনেতা অপূর্বর বিপরীতে ‘বিলাভড’ নাটকে অভিনয় করে আলোচনায় আসেন। এরপর তিনি মাবরুর রশীদ বান্নাহ্র ‘সাংসারিক ভালোবাসা’, দীপু হাজরার ‘ফেক লাভ’, পৃথুরাজের ‘জলপুকুরে ডুব’ নাটকে অভিনয় করেও প্রশংসিত হন। আপাতত অভিনয়ে ঐন্দ্রিলাকে কম দেখার কারণ হচ্ছে একটি ইন্টারন্যাশনাল ফার্মে ডিরেক্টর হিসেবে চাকরি করছেন তিনি। তবে ঐন্দ্রিলা জানান, ভালো গল্প ও চরিত্র পেলে অবশ্যই নাটকে অভিনয় করবেন। এদিকে, আজ ঐন্দ্রিলার জন্মদিন। তিনি বলেন, জন্মদিন নিয়ে তেমন কোনো পরিকল্পনা নেই। পরিবারের সঙ্গেই কাটবে আজকের দিনটি।

সবসময়ই তো আব্বুকে মিস করি। জন্মদিন এলে এর মাত্রা আরো বেড়ে যায়। বর্তমানে আমি একটি ইন্টারন্যাশনাল ফার্মে ডিরেক্টর হিসেবে চাকরি করছি। যেহেতু আমার পড়াশোনা মার্কেটিং বিষয়ে, তাই আমার চাকরিটা আমি দারুণ উপভোগ করছি। তবে, এটাও সত্যি অভিনয় আমি ভীষণ মিস করি। এদিকে, নাফিজের নির্দেশনায় প্রাণের তিনটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন ঐন্দ্রিলা। যা বর্তমানে দেশের প্রায় সব টিভি চ্যানেলেই প্রচার হচ্ছে। এরইমধ্যে একজন বিজ্ঞাপন নির্মাতা হিসেবেও এ পর্দাকন্যার অভিষেক ঘটেছে। ই-লার্নিংয়ের উপর চারটি বিজ্ঞাপন নির্মাণ করেছেন তিনি। আবার তার বাবার প্রযোজনা প্রতিষ্ঠান ‘ত্রয়ী চিত্রম’ থেকে ‘ছোট ছোট আশা ভালোবাসা’ নামের একটি নাটকও নির্মাণ হয়েছে। এটি নির্মাণ করেছেন পৃথুরাজ।

Share Button

     এ জাতীয় আরো খবর